অন্তঃসত্ত্বা ভারতীর পেটে মাধুরীর চুমু - Vikaspedia

অন্তঃসত্ত্বা ভারতীর পেটে মাধুরীর চুমু

ভারতের জনপ্রিয় নারী কমেডিয়ান ভারতী সিং। বলিউড এবং ভারতীয় টেলিভিশনে ‘কমেডি কুইন’ নামেও ডাকা হয় তাকে।

প্রথমবার মা হতে চলছেন তিনি। এবার অন্তঃসত্ত্বা ভারতীর পেটে প্রকাশ্যে চুমু দিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত।
২০১৭ সালে ৩ ডিসেম্বর চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে বিয়ে হয় ভারতীর। তাদের সংসারে প্রথম সন্তান আসতে চলছে। তবে কাজ থামিয়ে দেননি ‘কমেডি কুইন’। অন্তঃসত্ত্বা হয়েও ‘হুনার্বাজ: দেশ কি শান’ নামের রিয়েলিটি শো উপস্থাপনা করছেন ভারতী।

জনপ্রিয় এই শো-এ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন মাধুরী দীক্ষিত। সেখানকার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। যেখানে লাল পোশাক পরা অবস্থায় দেখা গেছে তাকে।

শো-এর মঞ্চে প্রতিযোগীদের উদ্দেশ্যে মাধুরী বলেন, ‘আপনাদের তিন জনের কারও যেন নজর না লাগে। ’ এরপরই নজর কাটানোর চেষ্টা করেন। হাতে নেওয়া টাকা প্রতিযোগীর হাতে তুলে দেন তিনি। এমন সময় প্রতিযোগীদের দিকে তাকিয়ে মাধুরীর দেওয়া টাকা চেয়ে বসেন ভারতী।

তখন এই নারী কমেডিয়ানের উদ্দেশ্যে মাধুরী বলেন, ‘তোমাকেও যেন নজর না লাগে’। তারপর অন্তঃসত্ত্বা ভারতীর পেটের ওপর চুমুও দেন মাধুরী। তখন স্বামী হর্ষের দিকে তাকিয়ে ভারতী বলে ওঠেন, ‘কী মিষ্টি!’

‘হুনার্বাজ: দেশ কি শান’-এর অন্যতম বিচারক পরিণীতি চোপড়াও মাধুরীর এমন আচরণে মুগ্ধ। সেখানে বিচারকের আসনে আরও উপস্থিত ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং করণ জোহর।

মাধুরী বর্তমানে নেটফ্লিক্সের নতুন সিরিজ ‘দ্য ফেম গেম’-এর কাজে ব্যস্ত রয়েছেন। বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি পরিচালিত এ সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রী। তাকে ঘিরেই এই সিরিজের গল্প এগিয়ে যাবে।