অন্যের স্বামীকে কেড়ে নেওয়ার প্রয়োজন আমার নেই - Vikaspedia

অন্যের স্বামীকে কেড়ে নেওয়ার প্রয়োজন আমার নেই

বলিউডের আইটেম গার্ল সানি লিওন। দশ থেকে এগারো বছর আগে নীল ছবির জগৎকে বিদায় জানিয়ে বলিউডের উদ্দেশে যাত্রা শুরু করেছিলেন তিনি। ২০১১ সালে ‘বিগ বস’এ অংশ গ্রহণ করে সবার চোখ কপালে তুলেছিলেন করণজিৎ কউর।

অ্যাডাল্ট ছবির অভিনেত্রীকে বলিউডে আসতে দেখে ফিসফাস গুঞ্জন কম হয়নি। এক রকম একঘরে করে দেওয়া হয়েছিল সানিকে। তবে সব বাধা বিপত্তি কাটিয়ে তিনি বলিউডে নিজের অবস্থানকে বেশ শক্ত করে তুলেছেন।

এত কিছুর পড়েও বিতর্ক তার পিছু ছাড়ে না বললেই চলে! অবশ্য এসবের কোনা ধার ধারেন না সানি। কিন্তু হুট করেই তিনি বেজায় চটে গিয়েছিলেন বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীর উপর!

সানির দাবি, সহ-অভিনেতাদের চেয়ে বরং তাদের স্ত্রীদের সঙ্গেই আমার বন্ধুত্ব হয় বেশি। তারকা-পত্নীরা অনেকেই তার সঙ্গে নিজের স্বামীদের অভিনয় করা পছন্দ করেন।

আবার হয়তো ভয় পান, আমার সঙ্গে তাদের স্বামীদের সম্পর্ক তৈরি হয়ে যাবে। সানি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার নিজের স্বামী অতুলনীয়। আপনাদের বরকে কেড়ে নেওয়ার কোনও প্রয়োজন নেই আমার।’

এসময় ক্ষোভ প্রকাশ করে সানি বলেন, বড় তারকাদের সঙ্গে অভিনয় না করা মতো এমন অসহযোগিতার কারণেই বলিউডে ভাল কাজের সুযোগ হাতছাড়া হয়েছে তার।

সূত্র: আনন্দবাজার।