আপত্তিকর ভিডিও করে বন্ধুর বোনকে একাধিকবার ধর্ষণ - Vikaspedia

আপত্তিকর ভিডিও করে বন্ধুর বোনকে একাধিকবার ধর্ষণ

সাভারের আশুলিয়ায় আপত্তিকর ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বন্ধুর বোনকে (১৮) একাধিকবার ধর্ষণের অভিযোগে মো. রনি (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল দত্ত।

এর আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ১২টার দিকে আশুলিয়া থানায় একটি মামলা করেন ভুক্তভোগী। পরে অভিযান চালিয়ে রনিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রনি আশুলিয়ার নিরিবিলি স্বপ্নবিলাস এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ও ভিকটিমের ভাইয়ের বন্ধু।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। তাদের বাড়িতে অভিযুক্ত রনিকে কয়েক বছর যাবত তিন হাজার টাকার বিনিময়ে তিন বেলা খাওয়ানো হতো। গত বছর ওই কিশোরীর অজান্তে একটি আপত্তিকর ভিডিও ধারণ করে রনি। পরবর্তীতে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ওই কিশোরীকে ধর্ষণ করে। সেই সঙ্গে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে ভুক্তভোগীকে ওই ভিডিও পাঠিয়ে টাকা হাতিয়ে নেওয়া শুরু করে। পরে বিষয়টি কিশোরী নিজের পরিবারকে জানালে তারা বৃহস্পতিবার আশুলিয়া থানায় একটি মামলা করেন।

এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে অভিযুক্ত রনির বাবা স্থানীয় কয়েক ব্যক্তির মাধ্যমে ভুক্তভোগীর পরিবারকে মীমাংসার জন্য চাপ দেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার এসআই শ্যামল দত্ত বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত রনিকে ওই রাতেই গ্রেফতার করা হয়েছে। আর মেয়টিকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া বিষয়টি যেহতু মীমাংসার দিকে গড়িয়েছিল, সেহতু গভীর ভাবে তদন্ত করা হবে।