আলিয়ার সিনেমা দেখতে গোটা হল বুক পাকিস্তানি দম্পতির! - Vikaspedia

আলিয়ার সিনেমা দেখতে গোটা হল বুক পাকিস্তানি দম্পতির!

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ও আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ মুক্তি পেয়েছে মাসখানেক আগে। বক্স অফিসে চূড়ান্ত সফল সেটি। পাশাপাশি প্রশংসা কুড়িয়েছে সমালোচকদের কাছ থেকেও। কিন্তু মাসখানেক পরও ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে উন্মাদনা এখনও শেষ হয়নি।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে তারই নজির পাওয়া গেল। ওই ভিডিওতে দেখা যায়, জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা মুনিব বাট তার স্ত্রীর সঙ্গে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিটি দেখার জন্য দুবাইয়ের গোটা একটি সিনেমা হল বুক করে নিয়েছেন!

ইনস্টাগ্রামে এই ভিডিও গ্যালাক্সি ললিউড নামে একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। এই অ্যাকাউন্ট থেকে পাকিস্তানের বিনোদন জগতের খবর শেয়ার করা হয়। ভিডিওর ক্যাপশনে লেখা ‘মুনিব বাট শুধুমাত্র তার স্ত্রী ঐমান খানের সঙ্গে বসে ছবিটি দেখবেন বলে গোটা সিনেমা হল ভাড়া করেছেন।

ওই ভিডিও মুনিবের ইনস্টাগ্রামেও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এই জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা উর্দুতে তার স্ত্রীকে বলছেন, ‘তুমি গাঙ্গুবাই দেখবে বলে আমি আস্ত সিনেমা হল বুক করে নিয়েছি। এবার যদি তোমার এই ছবি ভালো না লাগে, তাহলে আবার আমাদের ‘ইয়ে না থি হামারি কিসমত’ ধারাবাহিকের শেষ পর্বটি দেখতে হবে।’

স্বামীর মুখে এই কথা শোনামাত্রই হাসিমুখে তার দিকে ফ্লাইং কিস ছুড়ে দিতে দেখা যায় স্ত্রী ঐমানকে। প্রসঙ্গত, ‘ইয়ে না থি হামারি কিসমত’ ধারাবাহিকটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মুনিব বাট নিজেই।

ইতিমধ্যে ভিডিওটি হু হু করে ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও বেশ মজা পেয়েছেন ভিডিওটি দেখে। কেউ গোটা ব্যাপারটিকে মিষ্টি বলছেন, তো আবার কেউ বলছেন, ‘ফাঁকা নয়, লোকজনভর্তি সিনেমা হলেই তো ছবি দেখে আসল মজা পাওয়া যায়!’