কাউন্সিলর ঝাঁপ দিলেন ড্রেনে, পরে দুধ দিয়ে গোসল - Vikaspedia

কাউন্সিলর ঝাঁপ দিলেন ড্রেনে, পরে দুধ দিয়ে গোসল

ভারতের ক্ষমতাসীন আম আদমি পার্টির একজন কাউন্সিলর একটি কাণ্ড ঘটিয়েছেন। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মঙ্গলবার (২২ মার্চ) তিনি এ ঘটনা ঘটান।

পূর্ব দিল্লির হাসিব-উল-হাসান নামে আম আদমি পার্টির ওই কাউন্সিলর পরিচ্ছন্ন অভিযান চলাকালে ড্রেনের মধ্যে ঝাঁপ দেন। ড্রেনে ঝাঁপ দেওয়ার এ ঘটনার ভিডিও মূহুর্তেই ভাইরাল হয়ে যায়।

আম আদমির পার্টির ওই কাউন্সিলর পরে অভিযোগ করে বলেন, ড্রেনটি অপরিচ্ছন্ন এবং বিপদজ্জনক ছিল। বারবার অভিযোগ করেও বিজেপি কাউন্সিলর ও স্থানীয় প্রশাসন তাকে সাহায্য করেনি। পরে তিনি এমন কাণ্ড করার সিদ্ধান্ত নেন।

পরিচ্ছন্ন অভিযান শেষে কাউন্সিলর হাসানের সমর্থকরা পরে তাকে দুধ দিয়ে গোসল করান। অনিল কাপুর অভিনীত নায়ক সিনেমার মতোই এই ঘটনাকে বর্ণনা করছেন কেউ কেউ।

ভারতের কেন্দ্রীয় মন্ত্রিসভা দিল্লির তিনটি মিউনিসিপ্যাল কর্পোরেশনকে একীভূত করার সিদ্ধান্ত নিয়েছে। এখন, তিনটি নাগরিক সংস্থার পরিবর্তে – পূর্ব দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন, উত্তর দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন এবং দক্ষিণ দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন শুধু একটি থাকবে। আগামী সপ্তাহে বিলটি সংসদে পেশ হতে পারে।

এর আগে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দিল্লির মিউনিসিপ্যাল কর্পোরেশন (এমসিডি) নির্বাচনের তারিখ ঘোষণা স্থগিত করাকে দেশের গণতন্ত্রের জন্য হুমকি বলে অভিহিত করেছিলেন।