কাজলের পোশাক নিয়ে বিতর্ক! - Vikaspedia

কাজলের পোশাক নিয়ে বিতর্ক!

বলিউয়ের জনপ্রিয় অভিনেত্রী কাজল। সম্প্রতি একটি ভিডিওকে ঘিরৈ বেশ কটাক্ষের শিকার হয়েছেন তিনি। ভাইরাল ভিডিওতে দেখা যায়য়, একটি ভবন থেকে বেরিয়ে আসছেন কাজল।

তার পরনে কালো রঙের অফ-শোলডার পোশাক। আঁটসাঁট এই পোশাকের সঙ্গে মানানসই হিল পরে হেঁটে যাচ্ছেন তিনি। ক্যামেরার ঝলকানি পেরিয়ে কাজল তার গাড়িতে গিয়ে উঠেন।

কাজলের এই ভিডিও নিয়ে অন্তর্জালে জোর জল্পনা চলছে। একজন লিখেছেন, ‘কাজল একজন তারকা অভিনেত্রী। তার বাড়িতে বড় আয়না থাকে উচিত। যা খুশি পরে বেরিয়ে পড়লেই হলো।’ পাশাপাশি এই নেটিজেন আরো লিখেন, ‘এটি কোনো বডি শেমিং নয়।’ এ ভিডিওতে কাজলকে বেশ মোটা দেখাচ্ছে, এ নিয়েও কটাক্ষা করেছেন অনেকে।

এখানেই থামেননি নেটিজেনরা, বরং আঁটসাঁট পোশাকে কাজলকে দেখে মনে করছেন, তিনি প্রেগন্যান্ট। এ নিয়েও দুই পক্ষে চলছে বিতর্ক। তবে অনেকের চোখেই এই ধরনের মন্তব্য অত্যন্ত কুরুচিপূর্ণ।

অভিনেত্রীর বহু অনুরাগী কাজলের পাশে দাঁড়িয়েছেন। একদিকে যেমন কাজলের শরীর এবং ওজন নিয়ে নানা ধরনের কুরুচিকর মন্তব্য জমা পড়তে থাকে, তেমনই অন্যদিকে অনুরাগীরা বলছেন—কাজল যা পরেছেন, বেশ করেছেন।

পিংক ভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১৭ মার্চ অপূর্ব মেহতার জন্মদিন ছিল। এ উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন তিনি। তাতে আমন্ত্রিত অতিথি হিসেবে এই পোশাকে হাজির হন কাজল।

সেই পার্টি থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন এই অভিনেত্রী। কাজল ছাড়াও এ পার্টিতে হাজির হয়েছিলেন—ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, অনন্যা পাণ্ডে, নেহা ধুপিয়া, করণ জোহর, বিজয় দেবরকোন্ডা প্রমুখ।