কান্নাকাটি করেও বিমানে উঠতে পারলেন না ঋতুপর্ণা - Vikaspedia

কান্নাকাটি করেও বিমানে উঠতে পারলেন না ঋতুপর্ণা

শুটিংয়ের কাজে আমদাবাদে যাওয়ার কথা ছিল ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের। কিন্তু নির্ধারিত সময়ের চেয়ে দেড়িতে বিমানবন্দরে পৌঁছানোয় বিমানে উঠতে দেওয়া হয়নি তাকে।

শুধু তাই নয়, টানা ৪০ মিনিট অনুরোধের পর কান্নাকাটি করেও কোনো লাভ হয়নি।
এ নিয়ে সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাস দিয়েছেন ঋতুপর্ণা। সেখানে ঘটনার বিবরণ দিয়েছেন তিনি।

জানা যায়, বিমানবন্দরে বোর্ডিংয়ের সময় ছিল মঙ্গলবার (২৯ মার্চ) ভোর ৪.৫৫ মিনিট। কিন্তু ঋতুপর্ণা পৌঁছান ৫.১০/১২ মিনিটে। এরপরেই ঋতুপর্ণাকে জানিয়ে দেওয়া হয়, অনেক আগেই বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া হয়েছে।

এরপর ৪০ মিনিট সেখানকার দায়িত্বরত কর্মীদের অনুরোধ করেন ঋতুপর্ণা। এক পর্যায়ে কথা কাটাকাটিও হয় এবং কেঁদে ফেলেন এই অভিনেত্রী। কিন্তু বিমান থেকে প্রায় ৫০ পা দূরে থাকার পরও তাকে আর উঠতে দেওয়া হয়নি।

ঋতুপর্ণা স্ট্যাটাসে জানান, মঙ্গলবার আমেদাবাদে শুটিংয়ের শিডিউল দেওয়া ছিল। তিনি না গেলে প্রযোজনা সংস্থার আর্থিক ক্ষতি হবে।

ঋতুপর্ণা প্রশ্ন করে লেখেন, প্রযোজককে কী জবাব দেব আমি? আমার কথার-ই বা কী দাম রইলো? একটা দিন আমার নষ্ট হলো, এর দায়টা কে নেবে? ক্ষতিপূরণ-ই বা কে দেবে?

বিমানসংস্থার এই ঘটনায় ঋতুপর্ণা বেশ বিরক্ত। তার দাবি, চাইলে বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হোক, কতক্ষণ দেড়িতে পৌঁছেছেন। শুধু তাই নয়, এর পরিপ্রেক্ষিতে যাতে পদক্ষেপ নেওয়া হয় সেজন্যও কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ এবং ইন্ডিগো বিমান সংস্থার কাছেও দাবি জানান এই অভিনেত্রী।