কিম কার্দাশিয়ানের মতো হতে সার্জারি জাহ্নবীর! - Vikaspedia

কিম কার্দাশিয়ানের মতো হতে সার্জারি জাহ্নবীর!

সাহসী পোশাক পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই ট্রলের শিকার হচ্ছেন বলিউড তারকারা। তবে এবার সাহসী কোনো পোশাকের জন্য নয়, হলিউডের আলোচিত মডেল-অভিনেত্রী কিম কার্দাশিয়ানকে অনুকরণ করে সমালোচনার শিকার হয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। সম্প্রতি বলিউডের একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে এসেছিলেন শ্রীদেবী কন্যা।

আর সেই অনুষ্ঠানে তাঁর ছবি শেয়ার করে নির্মমভাবে ট্রল করছেন নেটিজেনরা। সাজপোশাক থেকে শুরু করে সবকিছুতেই কিমের ধাঁচ। অনেকের দাবি, আকর্ষণ বাড়াতে শরীরে সার্জারিও করিয়েছেন জাহ্নবী।

ইনস্টাগ্রামে কেউ লিখেছেন, ‘ভারতের কিম’! কেউ আবার লিখেছেন, ‘যতই সার্জারি করান, কিমের মতো হওয়া সম্ভব নয়।’ আরেকজন লিখেছেন, ‘নাম বদলে ‘প্লাস্টিক কাপুর’ করতে পারেন তো।’ যদিও জাহ্নবী এই ট্রোলিংয়ের কোনো জবাব দেননি।

বর্তমানে জাহ্নবী কাপুরের হাতে রয়েছে একাধিক ছবি। যদিও শ্যুটিংয়ের শুরুটা কার্তিক আরিয়ানের বিপরীতেই করেছিলেন। কিন্তু ব্যক্তিগত স্তরে কিছু সমস্যা হওয়ায় দোস্তানা ২-এর কাজ ছেড়ে দেন কার্তিক।

তার পরিবর্তে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে লকশয় লওয়ানিকে। এছাড়াও বাবা বনি কাপুরের সঙ্গে সদ্য ‘মিলি’ ছবির কাজ শেষ করেছেন তিনি।

বলিউডের তরুণ নায়িকাদের মধ্যে অনেকখানি এগিয়ে জাহ্নবী কাপুর। ইতোমধ্যে একাধিক আলোচিত ও সফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ে যেমন দক্ষতার ছাপ ফেলছেন, আবার শরীরী আবেদনেও মাতিয়ে যাচ্ছেন দর্শকদের।