ক্রিকেট মাঠে লাগাতার পরিশ্রম করছেন কেন আনুশকা? - Vikaspedia

ক্রিকেট মাঠে লাগাতার পরিশ্রম করছেন কেন আনুশকা?

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলির ঘরণী অভিনেত্রী আনুশকা শর্মা। এ অভিনেত্রীকে অনেক সময় খেলার মাঠে দর্শক সারিতে দেখা যায়।

গ্যালারি থেকে বিরাটকে অনুপ্রেরণাও দিতে দেখা গেছে। এবার আনুশকা নিজেই ক্রিকেট মাঠে লাগাতার পরিশ্রম করে যাচ্ছেন!
বল-ব্যাট হাতে ক্রিকেট মাঠে নেমে পড়েছেন, এমন একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আনুশকা। কিন্তু স্বামীর মতো তিনিও কেন ক্রিকেট মাঠে? এমন প্রশ্ন অনেকের, তবে এর পরিষ্কার জবাব দেননি আনুশকা।

ভিডিওটির ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘চাকদা এক্সপ্রেস। কঠিন প্রস্তুতি। আমরা দিন গুণছি। ’

তবে আগেই জানা গিয়েছিল, ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ নির্মিত হচ্ছে। যেখানে আনুশকাকে ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই বায়োপিকের মাধ্যমে তিন বছর পর পর্দায় ফিরতে যাচ্ছেন এ অভিনেত্রী। এবার বোঝা গেল চরিত্রটি ফুটিয়ে তুলতে কতোটা পরিশ্রম করছেন আনুশকা।

অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্স অরিজিনালের জন্য নির্মিত হয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’। প্রসিত রায় নির্মিত এই বায়োপিকের টিজার ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। যেখানে দেখা গিয়েছিল, সারিবদ্ধ ভাবে মাঠে নামছে ভারতীয় নারী ক্রিকেট দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের ম্যাচ। আর এই দলটির নেতৃত্ব দিচ্ছেন আনুশকা। সেখানে ভারতীয় জার্সি পরে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল এ অভিনেত্রীকে।

আনুশকা অভিনীত সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ছিল ‘জিরো’। সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। এরপর অভিনয় জগত থেকে দূরে ছিলেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা।