চড় খাওয়া ক্রিসের শোয়ের টিকিটের দাম ৪ হাজার থেকে বেড়ে ৩০ হাজার! - Vikaspedia

চড় খাওয়া ক্রিসের শোয়ের টিকিটের দাম ৪ হাজার থেকে বেড়ে ৩০ হাজার!

সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবখানেই এখন বিতর্ক চলছে কমেডিয়ান ক্রিস রককে অস্কারের মঞ্চে অভিনেতা উইল স্মিথের চড় মারা নিয়ে। তবে এই ঘটনায় ক্ষতির চেয়ে বরং লাভবানই হয়েছেন ক্রিস রক!

চমকপ্রদ তথ্য হচ্ছে, চড় খাওয়ার ঘটনার পর বেড়ে গেছে ক্রিস রকের কমেডি শোয়ের টিকিটের দাম।

তবে এক গুণ কিংবা দুই গুণ নয়, এক লাফে বেড়েছে ৭ গুণ!
রোববার (২৭ মার্চ) রাতে যুক্তরাষ্ট্রে অস্কারের অনুষ্ঠানটি হওয়ার পর থেকেই বেড়েই চলছে ক্রিসের আসন্ন কমেডি শো’গুলোর টিকিট বিক্রি। এক কথায় চাহিদার দিক থেকে এখন শীর্ষে রয়েছেন স্ট্যান্ড-আপ কমেডিয়ান ক্রিস রক।

যদিও অস্কারের আগে থেকেই ক্রিসের শোয়ের টিকিট বিক্রি শুরু হয়েছিল। কিন্তু চড়ের ঘটনার পর তার শো দেখতে অনলাইন টিকিট কাটার হিড়িক পড়ে গেছে।

ফক্স বিজনেস জানায়, গত একমাসে যতগুলো টিকিট বিক্রি হয়েছে, রোববার রাতে এর চেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে। বেড়ে গেছে টিকিটের মূল্যও। প্রথমে টিকিট প্রতি দাম ছিল ৪৬ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ হাজার টাকা), কিন্তু এখন টিকেটের দাম বেড়ে হয়েছে ৩৪১ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০ হাজার টাকা)!

চলতি সপ্তাহে বুধবার (৩০ মার্চ) থেকে টানা তিনদিন রয়েছে ক্রিস রকের স্ট্যান্ড আপ কমেডি শো। সবগুলো শো-ই হাউজফুল থাকবে বলে ধারণা করা হচ্ছে।

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৪তম আসর বসে হলিউডের ডলবি থিয়েটারে। এই আসরে সঞ্চালকের দায়িত্বে ছিলেন ক্রিস রক। মঞ্চে অভিনেতা উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে ক্রিস রক রসিকতা করে বলেন, পরের ‘জি আই জেন’ সিনেমায় অভিনয় করবেন জাডা। ১৯৯৭ সালের আগের ‘জি আই জেন’-এ অভিনয় করেছিলেন ডেমি মুর। সিনেমাটিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই! কিন্তু সেটি একটি অসুখের কারণে। যে অসুখের নাম অ্যালোপেসিয়া।

এমন রসিকতা একেবারে সহ্য করতে না পেরে মঞ্চে উঠে চড় মেরে বসেন স্মিথ। এরপরে ক্রিস রককে মারা চড়ের ঘটনা মুহূর্তের মধ্যে টুইটারে ট্রেন্ডিংয়ে চলে আসে। তবে ঘটনাটি নিয়ে এই তারকাদ্বয় একে অপরের কাছে ক্ষমা চেয়েছেন।