জাহাঙ্গীরনগরের ভাইরাল সেই নাচ নিয়ে ক্ষুব্ধ সালমান মুক্তাদির - Vikaspedia

জাহাঙ্গীরনগরের ভাইরাল সেই নাচ নিয়ে ক্ষুব্ধ সালমান মুক্তাদির

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪২তম র‍্যাগ ডে অনুষ্ঠানের কিছু নাচের ভিডিও নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নাচের কিছু ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

যেখানে এক তরুণ-তরুণীর ভিডিও নিয়ে নেটিজনদের মধ্যে দুই ধরণের মন্তব্য চোখে পড়ছে। কেউ কেউ তাদের সেই নাচের প্রশংসা করছে। আবার কিছু মানুষ করেছেন সমালোচনা।

ইতিবাচক-নেতিবাচক নানা মন্তব্যে যখন সোশ্যাল মিডিয়া সয়লাব, তখনই ভিডিওটি নিয়ে ফেসবুকে মন্তব্য করেন অভিনেতা সালমান মোহাম্মদ মুক্তাদির।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সেই নাচের ভিডিও লিঙ্কটি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন সালমান। যেখানে তিনি একপ্রকার সমালোচনাই করেছেন। বছরখানেক আগে সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’ নামে একটি ভিডিও প্রকাশ করেছিলেন।

সেই ভিডিওর দৃশ্য নিয়ে অনেকেই আপত্তি তুলেছিলেন। এ কারণেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের র‍্যাগ ডে’র অনুষ্ঠানের নাচের ভিডিও নিয়ে মন্তব্য করে বলেছেন, নাচটি তার মিউজিক ভিডিও ‘অভদ্র প্রেমে’র মতো হয়নি, ‘অভদ্র প্রেমে’র মতো করা উচিত ছিল।

ভাইরাল ভিডিওটি শেয়ার করে সালমান মুক্তাদির বলেছেন, ‘ছাত্রদের সমস্যাটা কী! আমি খুবই মর্মাহত ও ক্ষুব্ধ। ’ সালমান বলেন, “তাদের জানা উচিত যে এই নাচটি কেবল ‘অভদ্র প্রেম’-এর জন্যই করা উচিত ছিল! তারা ‘অভদ্র প্রেম’ কেন দেখাল না। কর্তৃপক্ষের উচিত এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।”

‘অভদ্র প্রেম’ ভিডিওটি প্রকাশের পর অশ্লীলতার দায়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে থাকে। সে সময় অনেকেই স্ব-উদ্যোগে সালমান মুক্তাদিরের চ্যানেল আনসাবস্ক্রাইব করেন। এক সপ্তাহেই ইউটিউবের প্রায় দেড় লাখ ফলোয়ার হারান সালমান। সে সময় অবশ্য সাইবার ক্রাইম টিমও তাকে তলব করেছিল। অবশ্য এখন সালমান অভিনয়ে ব্যস্ত। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ ‘চিরকুট’ নামের একটি নাটকে অভিনয় করেন সালমান। এতে তার সঙ্গে অভিনয় করেন অভিনেত্রী চমক।