‘ট্রিপল আর’ সিনেমা দেখে যা বললেন আল্লু অর্জুন - Vikaspedia

‘ট্রিপল আর’ সিনেমা দেখে যা বললেন আল্লু অর্জুন

ভারতজুড়েই সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রতে এস এস রাজামৌলি পরিচালিত নতুন সিনেমা ‘ট্রিপল আর’। মুক্তির প্রথম দিনেই বক্স অফিসেও তোলপাড় ফেলেছে সিনেমাটি। আয় করে নিয়েছে প্রায় ২০০ কোটিরও বেশি রুপি। সিনেমাটি দেখার জন্য হলগুলোতেও চোখে পড়ছে উপচে পড়া ভিড়।

এবার ‘ট্রিপল আর’ সিনেমায় প্রশংসায় পঞ্চমুখ হলেন ‘আইকনিক স্টার’খ্যাত তেলেগু অভিনেতা আল্লু অর্জুন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘ট্রিপল আর সিনেমার পুরো টিমকে আন্তরিক শুভেচ্ছা। অসাধারণ একটি সিনেমা। আমাদের গর্ব এস এস রাজামৌলি গারুর দূরদর্শিতার প্রতি শ্রদ্ধা। ক্যারিয়ার সেরা ও কিলার পারফরম্যান্সের জন্য রাম চরণের জন্য গর্বিত।’

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছেন ডিভিভি নায়া। প্রথমদিনে বিশ্বব্যাপী ‘ট্রিপল আর’ সিনেমার আয় ২৪০ কোটি রুপি।

অপর এক টুইটে আল্লু লিখেছেন, ‘অসাধারণ অভিনয় জুনিয়র এনটিআর। অজয় দেবগন গারু ও আলিয়া ভাটের উপস্থিতি ছিল চমৎকার।’ পাশাপশি নিনেমার অন্য কলাকুশলীদেরও শুভেচ্ছা জানান আল্লু অর্জুন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আল্লুর সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্স অফিসে ব্লকবাস্টার হিট হয়েছে এই সিনেমা। দর্শক-সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে এটি।