ঢাকায় কার বিয়েতে এলেন সানি লিওন? - Vikaspedia

ঢাকায় কার বিয়েতে এলেন সানি লিওন?

বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ এসেছেন সানি লিওন। বিকেলে ঢাকায় পৌঁছেই রাতে উদ্দাম নেচেছেন তিনি।

শনিবার বিকাল ৪টার দিকে ঢাকায় আসেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েলও এসেছেন। সূত্র বলছে, গান বাংলা চ্যানেলের কর্ণধার ও গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতে ঢাকায় এসেছেন সানি লিওন।

জানা গেছে, সানির ঢাকা সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল।

তাপসের মেয়ের বিয়ের হলুদ অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনকে। তার আশেপাশে উপস্থিত সবাইকে নায়িকার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে ঐশীর কন্ঠে ‘দুষ্টু পোলাপাইন’গানের মিউজিক ভিডিওতে নেচে নজর কেড়েছিলেন সানি লিওন। বিপুল বাজেটের সেই গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ।