তাদের কাছ থেকে আমাদের সতর্ক থাকতে হবে - Vikaspedia

তাদের কাছ থেকে আমাদের সতর্ক থাকতে হবে

বিএনপি-জামায়াত থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে বলে জানিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, বিএনপি-জামায়াত থেকে আমাদের সতর্ক থাকতে হবে।

জামায়াত এখন গর্তে ঢুকেছে। বিপদ দেখলেই তারা গর্তে ঢোকে। বিপদ কেটে গেলে গর্ত থেকে বের হয়ে আবারো ষড়যন্ত্র শুরু করে ৷ তাদের কাছ থেকে আমাদের সতর্ক থাকতে হবে।

বুধবার (৩০ মার্চ) রাজধানী মুগদায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের কোনো বিকল্প নেই ৷ নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু হয়ে যায়। মিথ্যার আশ্রয় নেয়। ষড়যন্ত্রের জাল বোনে। নির্বাচনের জয়ী নিশ্চিত করতে জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

মনে রাখতে হবে নির্বাচনে আমরা হেরে গেলে হেরে যাবে দেশের স্বাধীনতা, হেরে যাবে মানবতা। দেশের মানুষের জীবন অনিশ্চিত হয়ে যাবে। তাই নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে যেকোনো পরিস্থিতির মোকাবিলা করার জন্য প্রস্তুত হতে হবে।

তিনি বলেন, বিএনপি মনে করে বাঙালি জাতি ভুলে যায়। তারা হয়তো ভুলে গেছে সেই দিন একুশে আগস্ট গ্রেনেড হামলার কথা। কিন্তু বাঙালি জাতি ভুলেনি। আমাদের দলের ২৪ জন নিবেদিতপ্রাণ নিহত হয়েছেন। বিএনপি ভুলে গেলেও এই দেশের জনগণ সেই হামলার ঘটনা কখনোই ভুলবে না।

ইউনিট আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলম শামীমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খাইরুলের পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য (এমপি) সাবের হোসেন চৌধুরী, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত ও খন্দকার এনায়েতুল্লাহ।