ত্রিভুজ পরকীয়ার জেরে হাত-পায়ের রগ কেটে হত্যা, প্রেমিকাসহ গ্রেফতার ৩ - Vikaspedia

ত্রিভুজ পরকীয়ার জেরে হাত-পায়ের রগ কেটে হত্যা, প্রেমিকাসহ গ্রেফতার ৩

নাটোরের লালপুরে ত্রিভুজ পরকীয়ার জেরে জুয়েল হোসেন নামে এক যুবককে হাত-পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিকাসহ তিন হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ব্রিফিংয়ে তিনি জানান, লালপুরের দিলালপুর গ্রামের সেলিনা বেগমের সঙ্গে একই গ্রামের লিটন ও জুয়েল নামে দুই যুবকের ত্রিভুজ পরকীয়া চলছিল। সেলিনা সম্পর্কে জুয়েলের চাচী হন। বিষয়টি সেলিনার সৎ ছেলে মেহেদী হাসান জানার পর জুয়েলকে তাদের বাড়িতে যাতায়াত করতে নিষেধ করেন। কিন্তু জুয়েল যাতায়াত অব্যাহত রাখে।

এ নিয়ে সেলিনা ও মেহেদীর সঙ্গে জুয়েলের বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে সেলিনা তার সৎ ছেলে মেহেদী ও অপর পরকীয়া প্রেমিক লিটন মিলে জুয়েলকে হত্যা করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে জুয়েলকে বাড়িতে ডেকে নিয়ে কৌশলে ঘুমের ওষুধ খাওয়ান সেলিনা বেগম। পরে তাকে বাড়ির পাশের মাঠে নিয়ে যান। সেখানে আগে থেকেই অপেক্ষা করছিলেন মেহেদী ও লিটন। তারা জুয়েলের হাত পায়ের রগ কেটে ও কুপিয়ে ফেলে রেখে যান।

পরদিন শুক্রবার সকালে স্থানীয়রা জুয়েলকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে পুলিশ জড়িতদের গ্রেফতারে অভিযানে নামে। পরে মোবাইল ট্র্যাক করে বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে হত্যাকারী সেলিনা, মেহেদী ও লিটনকে গ্রেফতার করা হয়। ঐ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল ও চাকু উদ্ধার করা হয়। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে তোলা হয়।