ধর্মভীরু হয়ে অভিনয় ছেড়ে দিলেন অভিনেত্রী - Vikaspedia

ধর্মভীরু হয়ে অভিনয় ছেড়ে দিলেন অভিনেত্রী

বছর খানেক আগে চিত্র জগত থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন জাইরা ওয়াসিম। অভিনয় করা ইসলামিক মতে হারাম এমন তত্ত্ব দিয়েই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন দঙ্গল গার্ল খ্যাত এই নায়িকা।

এবার সেই পথেই হাঁটলেন আরেক জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী অনাঘা ভোসলে। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনুপমা ধারাবাহিকের হাত ধরেই সুখ্যাতি লাভ করেছিলেন তিনি। ঈশ্বরের সেবা করার জন্য ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে নিজের অভিনয় ক্যারিয়ারে ইতি টানার কথা জানান অভিনেত্রী।

উল্লেখ্য, কয়েক দিন আগেই অনাঘা অভিনয় ছাড়ার কথা জানিয়েছিলেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একেবারে ঘোষণা করে দিলেন যে তিনি, ধর্মীয় বিশ্বাস ও আধ্যাত্মিক পথে হাঁটার জন্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন। সেই পোস্টে অভিনেত্রী এও উল্লেখ করেছেন যে, মানুষের জন্মই হয়েছে ঈশ্বরের সেবা করার জন্য। কৃষ্ণনামের মধ্য দিয়ে ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য।

অনাঘা তার পোস্টে জানান, এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আজ্ঞে! আর আশা করি,

আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন। আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আমাদের কাজ করে যান, তবে খেয়াল রাখবেন তাতে যেন আপনার আধ্যাত্মিক পথ ও কৃষ্ণসেবা বিঘ্নিত না হয়।

আর কোনও মানুষ বা কাজের জন্য যদি আপনাদের আধ্যাত্মিকতার সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেখান থেকে বেরিয়ে আসুন। বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা সিরিয়ালে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা ভোসলে।