ধুমধামে বিয়ে, বাসর রাতেই রহস্যজনকভাবে উধাও বর - Vikaspedia

ধুমধামে বিয়ে, বাসর রাতেই রহস্যজনকভাবে উধাও বর

ধুমধামে বিয়ে করেছেন রংমিস্ত্রি আবদুস সোবহান। বাসর রাতে খাওয়া-দাওয়া শেষে নবদম্পতি নিজেদের ঘরে চলে যান। এ পর্যন্ত সব ঠিকঠাক। বিপত্তি ঘটল পরদিন সকালে। নববধূ ঘুম থেকে উঠে দেখতে পান তার স্বামী পাশে নেই।

এরপর বরের সন্ধান পেতে খোঁজা হয় সম্ভাব্য সব জায়গায়। না পেয়ে পরিবারের লোকজন শরণাপন্ন হন পুলিশের। সবাই যখন চিন্তায় দিশেহারা তখন নিজে থেকেই বাসায় হাজির হন বর আবদুস সোবহান।

গত শনিবার এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের সুখীপুর গ্রামে। আবদুস সোবহান ওই গ্রামের মো. বারাম আলীর ছেলে।

এ বিষয়ে বরের ভাই আবদুর রউফ জানান, বাসর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন সোবহান। তখন শুনতে পান কেউ তার চাচাতো ভাইয়ের কণ্ঠ নকল করেতাকে ডাকছে। এরপর কী ঘটেছে- জানতেই পারেননি সোবহান। রোববার নিজেকে গাজীপুরে একটি ফ্লাইওভার ব্রিজের নিচে দেখতে পান তিনি। পরে সেখানকার লোকজনের সহায়তায় বাসে করে বাড়িতে ফেরেন।

রহস্যজনকভাবে উধাও হওয়ার পর বাড়ি ফিরে এলে আবদুস সোবহানের ঘাড়ে ও দুই কানে তিনটি লালচে দাগ দেখতে পেয়েছেন পরিবারের সদস্যরা।

বিশ্বনাথ থানার এসআই দিদারুল আলম জানান, বাসর ঘর থেকে বর আবদুস সোবহান নিখোঁজের ঘটনায় তার ভাই থানায় জিডি করেন। এরপরই খবর আসে বরকে পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শিগগিরই এ রহস্য উদঘাটন করা হবে।

ডেইলি বাংলাদেশ