পুনরুদ্ধারের জন্য লড়াই করছে বিএনপি: শামীম - Vikaspedia

পুনরুদ্ধারের জন্য লড়াই করছে বিএনপি: শামীম

গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিএনপি লড়াই-সংগ্রাম করছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

বুধবার (২৩ মার্চ) বিকেলে কালুরঘাট বেতার কেন্দ্রের স্বাধীনতা ঘোষণার ঐতিহাসিক স্থানে আগামী ২৭ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির উদ্যোগে শ্রদ্ধা নিবেদন কর্মসূচি সফল করার লক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

মাহবুবের রহমান শামীম বলেন, ২৬ মার্চ ১৯৭১ এবং ঐতিহাসিক কালুরঘাট বেতার কেন্দ্রকে স্মরণীয় করে রাখার জন্য আগামী ২৭ মার্চ কালুরঘাট বেতার কেন্দ্রে বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি ‘শ্রদ্ধা জ্ঞাপন’ কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নিয়েছে।

এ কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত থাকবেন। তাই এই কর্মসূচিকে সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

সভায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য অ্যাডভোকেট ইফতেখার হোসেন চৌধুরী মহসিন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি এমএ হাশেম রাজু,

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এসএম মামুন মিয়া, জামাল হোসেন, লায়ন হেলাল উদ্দিন, অ্যাডভোকেট মো. কাসেম চৌধুরী, হুমায়ন কবির আনসার, খোরশেদুল আলম, বোয়ালখালী উপজেলা বিএনপি’র আহবায়ক ইছহাক চৌধুরী ও সদস্যসচিব হামিদুল হক মান্নানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতারা।