প্রকাশ্যে শাকিব খানের আমেরিকান নায়িকা - Vikaspedia

প্রকাশ্যে শাকিব খানের আমেরিকান নায়িকা

বেশ কিছুদিন ধরেই আমেরিকায় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। নিজের সবশেষ জন্মদিনও সেখানেই উদযাপন করেছেন এই নায়ক। এছাড়া নিজের নতুন সিনেমার মহরতও অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে।

যেখানে সবচেয়ে বড় চমক ছিল, আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি। রাজকুমার নামে এই সিনেমায় সাকিবের বিপরীতে অভিনয় করবেন তিনি। সিনেমার মহরতের আয়োজনে পরিচয় করিয়ে দেওয়া হয় নায়িকাকে।

সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘আমরা ৮৬ জন অভিনেত্রীর অডিশন নেয়ার মাধ্যমে কোর্টনিকে নির্বাচন করেছি। তিনি থিয়েটার করেন। সম্প্রতি ফিচার ফিল্মেও অভিনয় করেছেন।’ সিনেমার নাম রাজকুমার হলেও এটি কোনো ফ্যান্টাসি গল্প নয়। হিমেল জানান, সিনেমায় শাকিব খানের নাম রাজকুমার না। এটা এই সময়ের একটা গল্প এবং ড্রামা ঘরানার।

সিনেমার সিডিউল নিয়ে হিমেল আশরাফ বলেন, ‘আমরা জুলাইতে সিনেমার শুটিং শুরু করব। প্রথমে আমেরিকায় হবে শুটিং। এরপর আগস্টে বাংলাদেশে হবে দৃশ্যধারণ। ডিসেম্বরে মুক্তির পরিকল্পনা।’

বেশ বড় আয়োজনে নিউ ইয়র্ক সিটিতে জন্মদিনের অনুষ্ঠান হয়েছে শাকিব খানের। সেখানে থাকা বাংলাদেশিদের অনেকেই উপস্থিত ছিলেন বলে জানান হিমেল। তাদের মধ্যে রয়েছেন টনি ডায়েস, তমালিকা ও আশরাফুল খোকন। সোমবার ছিল অভিনেতার ৪৪তম জন্মদিন। গত বছরের নভেম্বর থেকে আমেরিকায় থাকছেন তিনি। গ্রিন কার্ডের জন্য আবেদন করেছেন। জানিয়েছিলেন, সেখানে সিনেমা বানিয়ে, মুক্তি দিয়ে তারপরই দেশে ফিরবেন।