প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, আটক নেতা ! - Vikaspedia

প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, আটক নেতা !

গাইবান্ধার সুন্দরগঞ্জে ভূট্টা ক্ষেতে বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আব্দুল গণি (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার (১৯ মার্চ) বিকেল ৩ টার দিকে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়।

অভিযুক্ত আব্দুল গণি উপজেলার দহবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক। তিনি ওই ইউনিয়নের উত্তর ধুমাইটারী গ্রামের মৃত মোংলার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের বুদ্ধিপ্রতিবন্ধী এক গৃহবধূ শুক্রবার (১৮ মার্চ) সকালে বাড়ির পাশের মুদি দোকানে পান কিনতে যাচ্ছিলেন। এসময় তার পথরোধ করে টেনেহিঁচড়ে রাস্তার পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে যান আব্দুল গণি। বিষয়টি ওই গ্রামের এক নারী দেখে ফেলেন। তিনি ওই গৃহবধূর স্বামীর বাড়িতে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই গৃহবধূকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন তার সতিন ও এলাকাবাসী।

এ ঘটনায় সারাদিন আপস-মীমাংসার নানা নাটকীয়তার পর শনিবার (১৯ মার্চ) দুপুরে বুদ্ধিপ্রতিবন্ধী স্ত্রীকে নিয়ে তার স্বামী থানায় এসে অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ বাংলানিউজকে জানান, অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত আ.লীগ নেতা আব্দুল গণিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।