ফেসবুকে সাবেক স্ত্রীর বিশেষ মূহুর্তের ভিডিও, অতঃপর… - Vikaspedia

ফেসবুকে সাবেক স্ত্রীর বিশেষ মূহুর্তের ভিডিও, অতঃপর…

সাবেক স্ত্রীর সঙ্গে কাটানো বিশেষ মূহুর্তের গোপন ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুকে ছড়িয়ে দিয়ে মানহানিসহ ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। রাজধানীর ডেমরায় এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ব্যক্তির নাম মো. বোরহান উদ্দিন (৪২)।

মামলায় অভিযোগে বলা হয়েছে, বোরহান উদ্দিন তার সাবেক স্ত্রীর নামে ফেসবুকে ২টি ভুয়া আইডি খুলে সামাজিক যোগাযোগমাধ্যমে মেয়েটির অশ্লীল ভিডিও প্রচার ও ছবি ভাইরাল করে ফেসবুক লিংক ভুক্তভোগীর আত্মীয়স্বজনসহ পরিচিতিদের কাছেও পাঠিয়েছে।

এ ঘটনায় ওই ভুক্তভোগী নারী বোরহান উদ্দিনের বিরুদ্ধে ডেমরা থানায় গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনসহ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, প্রায় ২ বছর আগে বোরহান উদ্দিনের সঙ্গে বিয়ে হয় মেয়েটির। সাংসারিকভাবে তাদের বনিবনা না হওয়ায় ৪ মাস পরই তাদের মধ্যে তালাক সম্পন্ন হয়।

এদিকে বোরহান মেয়েটির অজান্তে তাদের মধ্যে শারীরিক কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রেখেছিল। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ২টি আইডির মাধ্যমে ভাইরাল করেছে। মামলার প্রেক্ষিতে দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ওসি আরও বলেন, গত ২৬ মার্চ রাতে এ বিষয়ে মেয়েটি জানতে পেরে বোরহানকে নিষেধ করলে সে ভুক্তভোগীকে কুপ্রস্তাব দেয়। এদিকে ওই প্রস্তাব প্রত্যাখ্যান করায় বোরহান মেয়েটির ছোটবোনের অশ্লীল ছবি তৈরি করেও ফেসবুকে ভাইরাল করে মানহানিকর নানা হুমকি-ধমকি দিয়ে আসছে। পাশাপাশি বিভিন্ন ধরনের অশ্লীল ম্যাসেজ প্রদানের মাধ্যমে ভুক্তভোগীসহ তার পরিবারের মানহানি করে আসছে বোরহান।