বলিউড মাতানো এই নায়িকাদের মধ্যে সম্পর্ক কেমন ছিল? - Vikaspedia

বলিউড মাতানো এই নায়িকাদের মধ্যে সম্পর্ক কেমন ছিল?

নব্বই দশকের বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন কাজল, শিল্পা শেঠী, কারিশমা কাপুর ও রাবিনা ট্যান্ডনরা। এই তারকা অভিনেত্রীরা রূপে-অভিনয়ে মাতিয়ে রেখেছিলেন দর্শকদের।

জনপ্রিয় নায়কদের সঙ্গে পাল্লা দিয়ে দাপিয়ে বেড়িয়েছেন তারা।
মিডিয়ায় প্রচলিত গুঞ্জন রয়েছে, সমসাময়িক নায়িকারা একে অন্যকে সহজে সহ্য করতে পারে না! তবে বলিউডের নব্বই দশকের এই নায়িকাদের মধ্যে সম্পর্ক কেমন ছিল?

সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা, করিশমা, কাজলের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় রাবিনা ট্যান্ডনকে। সেখানে এই অভিনেত্রী জানান, তাদের মধ্যে নোংরা রাজনীতি ছিল না। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল, যা এখনও রয়েছে।

রাবিনা বলেন, আমাদের মধ্যে কোনও কাটাছেঁড়া বা রাজনীতি ছিল না। প্রথম দিন থেকেই শিল্পার সঙ্গে আমার বন্ধুত্ব ছিল। আমরা একসঙ্গে সিনেমা করেছি। কাজল এবং কারিশমার সঙ্গেও আমার বন্ধুত্ব ছিল, কোনও খারাপ কিছু ছিল না।

একই সঙ্গে এই অভিনেত্রী জানান, তবে কিছু অভিনেতা-অভিনেত্রী ছিলেন যারা নোংরা রাজনীতি করতেন। কেউ কেউ আবার সেই সময়ে গসিপের অন্তর্গতও ছিলেন। কিন্তু রাবিনা সেইসব থেকে দূরে থাকতেন বলেই জানান।

এদিকে, রাবিনার ক্যারিয়ারের অন্যতম সিনেমা ‘ইমতিহান’ মুক্তির ২৮ বছর পূর্ণ হয়েছে। সিনেমাটির পোস্টার ইনস্ট্রাগ্রামে শেয়ার করে এই খবর জানান এই অভিনেত্রী। এতে তার সঙ্গে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, সানি দেওল, শক্তি কাপুর, দলীপ তাহিলের মতো তারকারা।