বাগানে সাপের কামড় ‌খেয়েও পুকুরে সালমান! - Vikaspedia

বাগানে সাপের কামড় ‌খেয়েও পুকুরে সালমান!

গত ২৫ ডিসেম্বর মধ্যরাতে ভারতের পানভেলে নিজের খামারবাড়িতে সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সালমান খান। তাও আবার তার জন্মদিনের (২৭ ডিসেম্বর) ঠিক আগের দিন।

তার পরেও পুকুরে নেমে স্নান ‘টাইগার’-এর! না, সুইমিং পুল নয়। গাছগাছালি ভর্তি অকৃত্রিম পুকুর। শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দু’টি ছবি পোস্ট করেন সালমান। পুকুরে স্নান করার ছবি। গায়ে পোশাক নেই। কিন্তু মাথায় আছে ঘিয়ে রঙা টুপি। হাসিমুখে পানিতে গা ভাসিয়েছেন বলি তারকা।

এক দিকে যেমন অন্যান্য বলি তারকা তার ছবিতে ভালবাসা জানিয়েছেন, অন্য দিকে সালমান-ভক্তরা খানিক উদ্বেগে। তাই সালমানকে সাপের কামড়ের কথা মনে করিয়ে সতর্ক করে দিয়েছেন। যদিও সালমানের ছবিতে কোথাও লেখা নেই যে, ছবিটি কোথায় তোলা। আদৌ সেই পুকুরটি তার পানভেলের খামারবাড়িতেই কিনা, তা স্পষ্ট করে বোঝা যাচ্ছে না।

জানা যায়, বহু দিন আগেই খামারবাড়ির কেয়ারটেকারদের সালমান বলেছিলেন, ‘‘খামারবাড়িতে প্রচুর সাপখোপ আছে। তোমরা ব্যবস্থা নাও।’’ সেই খামারবাড়ির মালিককেই সাপে কামড়াল। বন্ধুদের সূত্রে জানা যায়, খামারবাড়ির চারধারে প্রচুর জঙ্গল এবং আগাছা রয়েছে। পাখি এবং বিভিন্ন পশুর বাস সেখানে।

জন্মদিনের আগে ২৫ তারিখ মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে তখন বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন সালমান খান। হঠাৎ হাতে ব্যথা অনুভব করেন তিনি। সেই মুহূর্তেই বন্ধুদের চোখে পড়ে সালমান খান যেখানে বসেছিলেন,

একটি সাপ সেখান থেকে নেমে যাচ্ছে। তৎক্ষণাৎ চিৎকার করে সাহায্য চাইতে শুরু করেন বন্ধুরা। দেরি না করে নবী মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করানো হয় ‘ভাইজান’কে। রাত তখন তিনটা। ছয় থেকে সাত ঘণ্টা হাসপাতালে চিকিৎসা চলে তার। সূত্র:আনন্দবাজার।