বাবা-মাকে ঘর থেকে বের করে দিলেন ইউপি সদস্য - Vikaspedia

বাবা-মাকে ঘর থেকে বের করে দিলেন ইউপি সদস্য

লালমনিরহাটের আদিতমারীতে জমানো টাকা ফেরত চাওয়ায় বাবা-মাকে পিটিয়ে ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ওই ইউপি সদস্যের বাবা আব্দুল করিম।

অভিযুক্ত ইউপি সদস্য আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুর আলম।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ইউনিয়নের বালাপুকুর এলাকার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছেন আব্দুল করিম। শ্বশুরের অন্য সন্তান না থাকায় নাতি মঞ্জুর আলমকে বাড়ির ৩০ শতাংশ জমি লিখে দেন। ওই বাড়িতে মঞ্জুর আলম বাবা ও মাকে নিয়ে বসবাস করছেন। সম্প্রতি মঞ্জুর আলম পরকীয়ায় জড়িয়ে এক নারীকে বিয়ে করে ঘরে তোলেন। প্রথম স্ত্রী থাকার পরও কেন দ্বিতীয় বিয়ে করেছে জানতে চাইলে ম-বাবাকে গালিগালাজ করেন মঞ্জুর আলম। বাক বিতণ্ডার এক পর্যায়ে ছেলের কাছে জমানো টাকা ফেরত চাইলে মারধর করে।

মো. আব্দুল করিম অভিযোগ করে বলেন, পাওনা টাকা চাওয়ায় একাধিকবার ছেলের নির্যাতনের শিকার হতে হয়েছে। আমি এর বিচার চাই।

মঞ্জুর আলমের মা মর্জিনা বেগম বলেন, বাড়ি থেকে বিতাড়িত হয়ে ছেলের কাছে জমা টাকা চাইলে সে মারধর করে। নিরুপায় হয়ে ছেলের বিরুদ্ধে অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য মঞ্জুর আলম বলেন, বিষয়টি আমাদের পারিবারিক। ঘর থেকে-বাবা মাকে বের করে দেওয়ার ঘটনাটি সত্য নয়।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জে. আর সারোয়ার জাগো নিউজকে জানান, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।