বিএনপির ঘন্টা বাজানোতে জনগণ সাড়া দেয়না ! - Vikaspedia

বিএনপির ঘন্টা বাজানোতে জনগণ সাড়া দেয়না !

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন বিএনপির ঘন্টা বাজানোতে জনগণ সাড়া দেয়না জনগন শেখ হাসিনার সাথে এবং আওয়ামীলীগের সাথে আছে। আগামি সংসদ নির্বাচনেও বিপুল ভোটে আওয়ামী লীগ জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে।

সূখী সুচকে বাংলাদেশের অবস্থান সাত ধাপ এগিয়েছে। আগে আমাদের অবস্থান ছিল ১০১ বর্তমানে ৯৪। যেখানে ভারতের অবস্থান ১৩৬ পাকিস্তানের অবস্থান ১২৬। আমরা ভারত পাকিস্তান থেকেও এগিয়ে।

মন্ত্রী বলেন ২০০৯ সালে আওয়ামীলীগ সরকার গঠনের কয়েক মাস পর থেকে বিএনপি আন্দোলনে নামে, তখন থেকেই বলে আসছে এই সরকারের দিন ঘনিয়ে আসছে, তারা যতই বলে আসছে ততই জনগন আমাদের পক্ষ হচ্ছে।

মন্ত্রী আজ দুপুরে পঞ্চগড় সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে এসব কথা বলেন। এ সময় রেলপথ মন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন (এমপি), পঞ্চগড়-১ আসনের সাংসাদ মজাহারুল হক প্রধান, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী উপস্থিত ছিল।

পরে মন্ত্রী পঞ্চগড় জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়। পঞ্চগড় জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে ঢাকায় রওয়ানা হওয়ার কথা রয়েছে।