যে কারণে নাগাকে বিয়ে করেছিলেন সামান্থা - Vikaspedia

যে কারণে নাগাকে বিয়ে করেছিলেন সামান্থা

দক্ষিণ ভারতীয় সিনেমার তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। সাত বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ে করেছিলেন তারা।

তবে ২০২১ সালে বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই দুই তারকা।
ওই বছরের ২ অক্টোবর এক যৌথ বিবৃতিতে নাগা ও সামান্থা বলেন, শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।

তারা আরও জানান, এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে। ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানান, তারা যেন এ যুগলের পাশে থাকেন।

কিন্তু দক্ষিণ ভারতীয় সিনেমায় এতো নায়ক থাকতে নাগার সঙ্গেই কেন সম্পর্কে জড়িয়েছিলেন সামান্থা? এমন প্রশ্ন অনেক ভক্তের।

এই প্রশ্নের উত্তর সামান্থা সামাজিকমাধ্যমের এক পোস্টে জানিয়েছিলেন। দু’জনের একটি রোমান্টিক ছবি শেয়ার করে এই অভিনেত্রী লিখেছিলেন, জীবনের সবচেয়ে মধুর বিষয়টি হলো- রোজ তোমার কাছে ফিরে আসা। শুভ বিবাহবার্ষিকী আমার জীবনের সবচেয়ে গর্বের অংশকে।

সামান্থা ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। একইসঙ্গে তাকে নিয়ে সমালোচনাও হয়েছিল। এরপর ‘পুষ্পা: দ্য রাইজ়’ সিনেমার আইটেম সং ‘ও আন্তাভা’তেও দেখা যায় তাকে। গানটিতে আল্লু অর্জুনের সঙ্গে সামান্থা নাচ প্রশংসিত হয়।

এদিকে, নাগার সঙ্গে বিচ্ছেদের পর একের পর এক বিগ বাজেটের নারীকেন্দ্রিক সিনেমার অফার আসছে সামান্থার কাছে। কিন্তু নাগার বাবা অভিনেতা নাগার্জুনার কারণে অনেক নায়কই নাকি সামান্থার সঙ্গে কাজ করতে সাহস পাচ্ছেন না!