রাজধানীতে ফেসবুকে লাইভে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করল পুলিশ - Vikaspedia

রাজধানীতে ফেসবুকে লাইভে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করল পুলিশ

রাজধানীতে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করা এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি ফেসবুক লাইভে এসে প্রচুর পরিমাণে ঘুমের ওষুধ খেয়ে নিজেকে শেষ করে দিতে চান। মঙ্গলবার দুপুরে রাজধানীর ভাটারায় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই ব্যক্তি পেশায় একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট।

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর ফোকাল পারসন (গণমাধ্যম ও জনসংযোগ) পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, দুপুরে একজন ফোন করে বলেন, তার অফিসের এক সহকর্মী ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দিয়েছেন। তিনি ভাটারার সাদেক রোডের এ ব্লকে থাকেন। ৯৯৯-এর কনস্টেবল সারোয়ার হোসেন কলটি রিসিভ করেন। তিনি তাৎক্ষণিকভাবে ভাটারা থানার ডিউটি অফিসারকে বিষয়টি জানান।

এরপর ৯৯৯-এর এসআই আবদুল জব্বার কলার ও সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রেখে পুলিশি তৎপরতার হালনাগাদ তথ্য নিতে থাকেন। ইতোমধ্যে ভাটারা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তারা আত্মহত্যার চেষ্টা চালানো ব্যক্তির গাড়িচালকের কাছ থেকে বাসার অতিরিক্ত চাবি নিয়ে দরজা খোলে। এসময় ওই ব্যক্তিকে সোফায় অচেতন অবস্থায় পাওয়া যায়।

পুলিশ সূত্র জানায়, আত্মহত্যার চেষ্টা চালানো ওই ব্যক্তির বয়স ৪৫ বছর। তিনি ঢাকার গুলশানের একটি চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট প্রতিষ্ঠানের ব্যবসায়িক অংশীদার। পারিবারিক বিভিন্ন সমস্যায় হতাশ ও শাশুড়ির উপর ক্ষুব্ধ হয়ে তিনি ৩২টি ঘুমের ওষুধ খেয়ে ফেলেন। ভাটারা থানার এসআই মিজানুর রহমান জানান, ওই ব্যক্তি এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।