সহায়তার নামে ডেকে নিয়ে ঝাড়ু মিছিল ! - Vikaspedia

সহায়তার নামে ডেকে নিয়ে ঝাড়ু মিছিল !

রমজান উপলক্ষে খাদ্য ও অর্থ সহায়তা দেওয়ার নামে দুস্থ নারীদের ডেকে নিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করানোর অভিযোগ উঠেছে এমপি তানভীর ইমামের সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (৩০ মার্চ) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের সনতলা এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান ও তার বিরুদ্ধে ঝাড়ু মিছিলে অংশ নেয়া দুস্থ অসহায় নারীরা।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত ওসমান।

তিনি বলেন, এমপি তানভীর ইমামের নির্দেশে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ষড়যন্ত্রমূলকভাবে ঝাড়ু মিছিল আমার বিরুদ্ধে করানো হয়েছে।

ঝাড়ু মিছিলে অংশ নেয়া চরপাড়ার গৃহিনী খোদেজা খাতুন, কানসোনার রহিমা খাতুন, কাশিনাথপুরের মিলন খাতুনও বক্তব্য দেন।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করে বলেন, সাবেক ইউপি সদস্য সুমাইয়া খাতুন ও আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত হেলাল উদ্দিন আকন্দ এমপি তানভীর ইমাম রমজান উপলক্ষে খাদ্য ও অর্থ সহায়তা দেবে বলে গত সোমবার (২৮ মার্চ) সকালে সলপ হাইস্কুল মাঠে এলাকার অভাবী নারীদের ডেকে আনেন। তখন বিতরণের পরিবর্তে ঝাড়ু মিছিল করিয়ে ছবি তোলা হয়। বিষয়টি পরে বুঝতে পারি। এজন্য আমরা অনুতপ্ত। দায়ী সুমাইয়া ও হেলালের বিচার চাই।

চেয়ারম্যান শওকত ওসমান এ ঘটনায় এমপি তানভীর ইমামকে দায়ী করে বলেন, তিনি উল্লাপাড়ার আওয়ামী লীগের নিবেদিতদের বিরুদ্ধে অন্যায়ভাবে অত্যাচার ও নানাভাবে হেয় করছে। আমরা তার প্রভাবে অসহায় হয়ে পড়েছি। আমি কোনো রকম অনিয়মের সঙ্গে জড়িত না থাকলেও তিনি আক্রোশ মূলকভাবে দল থেকে বহিষ্কৃত হেলাল আকন্দ ও বিতর্কিত সাবেক মহিলা মেম্বরকে নির্দেশ দিয়ে আমার বিরুদ্ধে সরল নারীদের এনে ঝাড়ু মিছিল করেছে। আমি তার প্রতিবাদ জানাই।

এ বিষয়ে জানতে এমপি তানভীর ইমামের মোবাইলে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।
Source: বাংলানিউজটোয়েন্টিফোর.কম