সাকিবের সঙ্গে কাজ করতে চাই - Vikaspedia

সাকিবের সঙ্গে কাজ করতে চাই

সাকিবের সঙ্গে কাজ করতে চাই: পরীমনি ৪ মার্চ ২০২২
ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ দেখতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে যান।

এদিন তিনি আগ্রহ প্রকাশ করে বলেন, যদি কখনো সাকিব আল হাসানের জীবন নিয়ে সিনেমা তৈরি হয় সেই সিনেমার নায়িকা হতে আগ্রহী আছেন পরীমনি।

এদিকে পরীমনি বলেন, মূলত আমি ফুটবল লাভার। ক্রিকেট নিয়ে খুব একটা ধ্যানধারণা নাই। আমাদের বাসার লোকজন খুবই ক্রিকেট পাগল। বাসার কেউ একটু আলাদা থাকে। তাই বলে যে আমি ক্রিকেট পছন্দ করি না তা না, কিন্তু আয়োজন করে খেলাটা দেখা হয় না। আলোচিত এই চিত্রনায়িকা বলেন, জীবনে প্রথমবার মাঠে আসলাম। কাল যখন রাতে শুনলাম মাঠে যাব

, মানুষ চাঁদ রাতে যেমন খুশি হয় আমার তেমন খুশি লাগছিল। মাঠে যাব খবরটি জেনে খুব এক্সসাইটেড লাগছিল। পরীমনি বলেন, স্টেডিয়ামে একসঙ্গে অনেক মানুষ, এই ক্রাউডটা অন্যরকম। এর আনন্দটাও আলাদা, আর এটা প্রথমবার উপভোগ করলাম।

আজ পরীমনির পরবর্তী সিনেমা মুখোশ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রচারের অংশ হিসেবে তার এই ঝটিকা সফর। এসময় পরীমনির পরনে ছিল ‘মুখোশ’ লেখা টি-শার্ট। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক জিয়াউল রোশান। সিনেমাটিতে পরীমনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।