সানিয়াকে কখনোই যে নায়কের নায়িকা হতে দেবেন না শোয়েব! - Vikaspedia

সানিয়াকে কখনোই যে নায়কের নায়িকা হতে দেবেন না শোয়েব!

ক্রীড়া জগতের অন্যতম স্টার দম্পতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক। বলা যেতে পারে তাদের এই জুটি সারাবিশ্বে আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দু । তাদের ব্যক্তিগত জীবন সবসময়েই থাকে প্রচারের আলোয়।

ভারতের জামাই শোয়েব মালিক এবং টেনিস সুন্দরী সানিয়া মির্জার জুটি ‘শোয়েনিয়া’ নামে খ্যাত। তবে ইতিমধ্যে ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা অবসরের ঘোষণা দিয়েছেন। তার স্বামী পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকও ক্যারিয়ারের একিবারে সায়াহ্ণে। তবে খেলা থেকে অবসরে যাওয়ার পর সানিয়া এখন কী করবেনেই নিয়েই চলছে নানা জল্পনা।

তার বান্ধবীর তালিকায় বলিউডের অনেকের নাম আছে। মাঝেমধ্যেই ছোট পর্দায় বিশেষ অতিথি হিসেবে দেখা গেলেও এখনো পর্যন্ত বড় পর্দায় দেখা যায়নি তাকে।

সানিয়া যদি কোনো দিন অভিনয়ের জগতে পা দেন, তাতে কোনো আপত্তি নেই শোয়েব মালিকের। কিন্তু এক বিশেষ অভিনেতার সঙ্গে তাকে অভিনয় করতে দেখতে চান না তিনি।

সেই বিশেষ অভিনেতাটি আবার শোয়েবের বন্ধু। সম্প্রতি এক শোয়ে গিয়ে এ কথা বলেন শোয়েব, ‘আদনান সিদ্দিকি আমার খুব ভালো বন্ধু। কিন্তু আমি চাই না সানিয়া ওর সঙ্গে কাজ করুক।

তার বদলে আদনানের বন্ধু হুমায়ুন সইদের সঙ্গে বড় পর্দায় সানিয়া কাজ করতেই পারে। ‘শোয়ে উপস্থিত ছিলেন স্বয়ং সানিয়া। তিনি শোয়েবকে জিজ্ঞাসা করেন, তিনি কেন এই কথা বলছেন। তার জবাবে শোয়েব বলেন, পরে তিনি সানিয়াকে কারণ জানাবেন।

এছাড়া এসময় এক ভক্ত শোয়েবকে জিজ্ঞেস করেন, তার পছন্দের ভারতীয় অভিনেত্রীর নাম কী? শোয়েবের বদলে তার জবাব দেন সানিয়া। বলেন, শোয়েব নাকি বলিউড হার্টথ্রুব কারিনা কাপুরের ভক্ত। এ সময় শোয়েব মাথা নেড়ে সম্মতি দেন। পাশাপাশি জানান, নিজে কোনো দিন অভিনয়ে এলে বন্ধু উষ্ণা শাহর বিপরীতে করতে চান।