সালমানকে সতর্ক করলেন সাবেক প্রেমিকা - Vikaspedia

সালমানকে সতর্ক করলেন সাবেক প্রেমিকা

নব্বইয়ের দশকে বলিউডে সোমি আলির সঙ্গে সালমান খানের প্রেম নিয়ে বেশ আলোচনা হয়েছে। তাদের প্রেম কাহিনী নাকি সিনেমার গল্পকেও হার মানায়।

যদিও তাদের সম্পর্ক স্থায়ী হয়নি।
প্রেম ভেঙে যাওয়ার পর বিভিন্ন সময়ে সাবেক প্রেমিক সালমানকে নিয়ে কথা বললেও এবার বিস্ফোরক মন্তব্য সামনে আনলেন সোমি আলি।

দীর্ঘ ক্যারিয়ারে শুধু সোমি আলিই নন; সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভান্তুরসহ অনেকের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছে। এবার সালমানকে সতর্ক করলেন সাবেক প্রেমিকা সোমি আলি।

বুধবার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন সোমি আলি। পোস্টটিতে একটি গানের স্থিরচিত্র ব্যবহার করেছেন এই অভিনেত্রী। ছবিটি সালমান খান, ভাগ্যশ্রী অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার ‘আতে জাতে হাসতে গাতে’ গানের একটি দৃশ্য।

এর ক্যাপশনে সোমি আলি লেখেন, ‘বলিউডের হারভে ওয়েনস্টেইন, তোমার মুখোশ একদিন খুলে যাবে। যে সমস্ত নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সমস্ত সত্যি ফাঁস করে দেবে। ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো’।

এই পোস্টের ইঙ্গিত যে সালমানের দিকে তা বুঝতে খুব বেশি অসুবিধা হয়নি কারও। হলিউড প্রযোজক হারভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে মিটু-র অভিযোগ এনেছিলেন একাধিক নারী। এবার সেই প্রযোজকের সঙ্গেই সালমানের তুলনা করলেন সোমি আলি।

এদিকে, পোস্টটি ভাইরাল হতেই মুছে দেন সোমি আলি। তবে এই পোস্ট ঘিরে কোনও প্রতিক্রিয়া জানাননি সালমন। এমনকি ঐশ্বরিয়াও তার নাম উল্লেখ করায় কোনো মতামত দেননি।

সোমি আলির সঙ্গে দীর্ঘ আট বছর চুটিয়ে প্রেম করেছেন সালমান। জানা যায়, তারা সম্পর্কে থাকাকালীন সময়ে ঐশ্বরিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় বলিউড ভাইজানের। এই কারণে সোমি আলির সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়।