স্বামীকে তালাক দিয়ে তার বন্ধুকে বিয়ে করলেন গৃহবধূ - Vikaspedia

স্বামীকে তালাক দিয়ে তার বন্ধুকে বিয়ে করলেন গৃহবধূ

স্বামীকে তালাক দিয়ে স্বামীর বন্ধু প্রেমিককে বিয়ে করেছেন এক গৃহবধূ। মঙ্গলবার (৮ মার্চ) রাতে নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নে এ ঘটনা ঘটে। গোমনাতি ইউপি চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল শুভ এ তথ্য নিশ্চিত করেছেন। ওই নারী ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি গোসাইগঞ্জ গ্রামের বরকত আলীর ছেলে রবিউল ইসলামের স্ত্রী ছিলেন।

একই দিন রাতে ভোগডাবুরী ও গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় ব্যক্তিদের নিয়ে এক বৈঠকে তালাক ও বিয়ে সংঘটিত হয়। এ সময় স্থানীয়দের ডাকা সালিসি বৈঠকে স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে বিয়ে করেন ওই নারী। জানা গেছে, ১০ বছর আগে রবিউলের সঙ্গে ওই নারীর বিয়ে হয়।

তাদের ঘরে চার বছরের একটি পুত্রসন্তান রয়েছে। রবিউল ঢাকায় শ্রমিকের কাজ করেন। সেখানে তার সঙ্গে কাজ করেন আরিফ নামে একজন। আরিফ গোমনাতি ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে।রবিউল গত ঈদের সময় বাড়িতে আসলে আরিফ তার সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে আসেন।

এরপর থেকে আরিফের সঙ্গে রবিউলের স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে রবিউল তার স্ত্রীকে একাধিকবার সর্তক করে। এদিকে রবিউল বাড়িতে না থাকার সুযোগে সোমবার গভীর রাতে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে আসেন আরিফ। রাতে ওই গৃহবধূ ও আরিফ একই ঘরে অবস্থান করছিলেন। মঙ্গলবার ভোরে আরিফ ঘর থেকে চুপিসারে বের হয়ে চলে যাওয়ার সময় রবিউলের বাবা-মা তাকে দেখতে পেয়ে আটক করে। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী আরিফকে গণপিটুনি দেয়।

গোমনাতি ইউপি চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল শুভ বলেন, দুই পক্ষের সম্মতি নিয়ে রবিউলের স্ত্রী রবিউলকে খোলা তালাক দিয়ে তার প্রেমিক আরিফকে বিয়ে করেন। ছেলেসন্তানটি রবিউলের কাছে থাকবে বলে সালিশে সিদ্ধান্ত হয়।