হযরত ওমরের চরিত্রে ইলিয়াস কাঞ্চন ! - Vikaspedia

হযরত ওমরের চরিত্রে ইলিয়াস কাঞ্চন !

অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে এবার নতুন রূপে দেখা যাবে। স্বাধীনতা দিবসের ‘অন্যরকম’ শিরোনামের ম্যাগাজিন অনুষ্ঠানে হযরত ওমর চরিত্রে হাজির হবেন তিনি। ন্যায় বিচারের প্রতীক হিসেবে প্রতীকী চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে চরিত্রের সাজসজ্জায় ধারণকৃত একটি ছবিও শেয়ার করেছেন তিনি। সেখানে তাকে পাঞ্জাবি ও পাগড়ি পরিহিত অবস্থায় দেখা গেছে।

এইচ এম বরকতুল্লাহর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। প্রতি মাসের শেষ শুক্রবার এটি প্রচার হয়ে থাকে। ইলিয়াস কাঞ্চনের অংশগ্রহণকৃত পর্বটি প্রচার হবে।

বরাবরের মতো এই পর্বেও থাকছে বিভিন্ন শিল্পী, নাট্যকার ও কলাকুশলীদের অংশগ্রহণে সমাজ সচেতনতামূলক নাট্যাংশ, অন্যরকম চাঁদাবাজ, অন্যরকম মামা-ভাগ্নে, শালা-দুলাভাই ইত্যাদি সেগমেন্ট।

শয়তানের ভূমিকায় যথারীতি থাকছেন আবদুল আজীজ। এছাড়াও অভিনয় করেছেন শফিক খান দিলু, জিল্লুর, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই।

এইচ এম বরকতুল্লাহ বলেন, ইসলামী জীবন ব্যবস্থায় সত্য সুন্দরের কথাই বিনোদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এই ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষা কেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাব।

এজন্য সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে, নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে এবং সমাজকে ক্ষতিগ্রস্ত করছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে আবার সেই সন্তান হতে পারে অসৎ এবং বিপথগামী। এসব সচেতনতামূলক বিষয় এই ম্যাগাজিন অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে।