হাতে বাঁধা-ফুলকপি নিয়ে মহিলা দলের বিক্ষোভ - Vikaspedia

হাতে বাঁধা-ফুলকপি নিয়ে মহিলা দলের বিক্ষোভ

হাতে বাঁধাকপি, ফুলকপি, চাল, সয়াবিন তেলের বোতল, শালগম নিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয়তাবাদী মহিলা দল।

সোমবার (১৪ মার্চ) দুপুর ১২টায় বরিশাল নগরের সদররোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন মহিলা দল বরিশাল জেলা ও মহানগর নেতাকর্মীরা।

কেন্দ্রীয় মহিলা দলের সদস্য শামীমা আকবরের সভাপতিত্বে ও ১৬ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক মারিয়া ইসলাম মুন্নির সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক ও বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ।

সমাবেশে বক্তারা বলেন, এই সরকার অবৈধ সরকার, আমরা আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে চাই। সরকার দ্রব্যমূল্য বৃদ্ধি করে লুটপাট করছে। দেশের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ হয়েছে। দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক।

এ সময় বিক্ষোভকারীদের হাতে বাঁধা, ফুলকপি, চাল, সয়াবিন তেলের বোতল, শালগম নিয়ে ‘ভাত দে নইলে গদি ছেড়ে দে’ স্লোগান দিতে দেখা গেছে।

সমাবেশ শেষে মিছিল বের করতে চাইলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়।

এ সময় বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন উত্তর জেলা ম‌হিলা দলের সাবেক সভাপতি সায়লা আক্তার মিমু, পাপিয়া পারভিন, তস‌লিমা কালাম পলিসহ বিভিন্ন উপজেলার মহিলা দল, বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতারা।