৫ম শ্রেণির স্কুলছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা, ধর্ম মামা আটক - Vikaspedia

৫ম শ্রেণির স্কুলছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা, ধর্ম মামা আটক

পাবনার চাটমোহরে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রী ছয় মাসের অন্তঃস্বত্বা হয়েছে। এ ঘটনায় মেয়েটিকে ধ’র্ষনের অভিযোগে মেয়েটির ধর্ম মামা সাইফুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাঁথিয়া কয়রাপাড়া গ্রামে। আটক সাইফুল ইসলাম ঐ গ্রামের মৃত তফিজ মন্ডলের ছেলে এবং পেশায় সে রাজমিস্ত্রি।

অভিযোগে জানা গেছে, দাথিয়া কয়রাপাড়া গ্রামের সাইফুল মন্ডলের সাথে ধর্ম ভাই সম্পর্ক করে একই গ্রামের ফজলুল সাধুর স্ত্রী। সে সুবাদে ফজলু সাধুর মেয়েরা সাইফুলকে মামা বলে ডাকতো। এ সুযোগে লম্পট সাইফুল সম্প্রতি ফজলু সাধুর ছোট মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী (১৩) কে ঘুমের ওষুধ খাইয়ে ধ’র্ষন করে।

এসময় বাড়িতে কেউ ছিলনা। পরে বিষয়টি সাইফুল ওই মেয়েকে জানিয়ে ফের ধ’র্ষন করে এবং কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। বিষয়টি নিয়ে আর কোন আলোচনা হয়না। এক পর্যায়ে ওই স্কুলছাত্রী অন্তঃস্ব’ত্বা হয়ে পড়ে এবং বিষয়টি জানাজানি হয়ে যায়। লম্পট সাইফুল মেয়েটিকে অন্যত্র বিয়ে দেবার প্রলোভন দিয়ে কালক্ষেপন করতে থাকে। কেটে যায় ৬ মাস।

ব্যাপারটি গ্রামবাসী জেনে যায়। এরপর মেয়েটিকে বিয়ে,জমি আর টাকার লোভ দেখিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারের মাধ্যমে মিমাংসার প্রস্তাব দেয় সাইফুল গং। কিন্তু গ্রামবাসী বিষয়টি থানা পুলিশে জানায়। পুলিশ ঘটনা জানার পর অভিযুক্ত সাইফুল মন্ডলকে অভিযান চালিয়ে আটক করে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমরা বিষয়টি জানার পরেই এসপি স্যারকে অবগত করি। এরপর তাঁর নির্দেশে ধর্ষক সাইফুলকে আটক করা হয়েছে। ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা ফজলু সাধু বাদি হয়ে থানায় মামলা করেছে।